গসিপ

বুক থেকে ঠিকরে বেরোচ্ছে শিং! উরফির নতুন পোশাক দেখে নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়

নজরকাড়া পোশাক পড়ে বারবার তাক লাগিয়ে দেন উরফি জাভেদ। সমালোচনার শিকারও হতে হয়েছে তাঁকে। তাঁর অভিনব পোশাকের চিন্তা ভাবনা সব সময়ই চর্চার কেন্দ্রবিন্দু। এবারেও ফের এক অদ্ভুত পোশাক পরে হাজির হয়েছিলেন তিনি। আর তাই নিয়েই শুরু আলোচনা।

বুক থেকে বেরিয়েছে শিংয়ের মতো এক জিনিস। শিমারি পোশাক। কোথায় যে তিনি যাচ্ছেন তা কিন্তু কেউ জানে না। নেটিজেনদের মতে, এবার তিনি যা করলেন তা নির্লজ্জতার সব সীমা ছাড়িয়ে গিয়েছে।

এই অভিনেত্রীই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছোটবেলায় অকথ্য অত্যাচারের শিকার হতে হয়েছিল তাঁকে। পেয়েছিলেন পর্ন স্টারের তকমাও। লখনউ-তে জন্ম ও বেড়ে ওঠা এই অভিনেত্রীর। ছোট থেকেই একটু অন্যরকম পোশাক পড়তে ভালোবাসতেন তিনি। কিন্তু বাড়ি থেকে বারণ ছিল সেই সমস্ত পোশাক পড়া।

অভিনেত্রী জানান, একটি ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার প্রস্তাব আসে তাঁর কাছে। কিন্তু তিনি এই অভিনয়ে প্রস্তুত না থাকায় ওই চ্যানেল উরফিকে প্রায় ৪০ লাখ টাকার আইনি নোটিশ পাঠায়।

এরপর কার্যত ভেঙে পড়েছিলেন তিনি। ভয় পেয়ে নিজের জীবন শেষ করে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু সিদ্ধান্ত বদল করে সেখান থেকেই ঘুরে দাঁড়ান। এরপর হয়ে ওঠেন বেপরোয়া, সাহসী।

Back to top button