বিনোদন

আর্থিক সংকটের সঙ্গেই গুরুতর অসুস্থতা! অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের জন্য আর্থিক সাহায্য চাইলেন ভাস্বর

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। কোমায় চলে গিয়েছিলেন তিনি। তাঁর অবস্থা ছিল সংকটজনক। কিন্তু খানিকটা সুস্থ হতে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে বাড়ির লোক দায়িত্ব নেয়নি তাঁর। বিল অবধি মিটিয়েছেন অভিনেত্রীর গাড়ির চালক। এবার তাঁর জন্য আর্থিক সাহায্য চেয়ে ফেসবুক পোস্ট করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।

   

বাসন্তী চট্টোপাধ্যায় বহুদিন ধরেই অসুস্থ ছিলেন। তবে তারপরও অভিনয় চালিয়ে যাচ্ছিলেন। বাসন্তী চট্টোপাধ্যায়ের বয়স এখন ৮৫ বছর। শুধু বাংলা সিরিয়াল নয়, সিনেমার পর্দাতেও কাজ করেছেন তিনি। তাঁর দুই ছেলে মেয়ে, পুত্রবধূ ও জামাই রয়েছে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই পেটের ক্যান্সারে ভুগছিলেন তিনি। এমনকি পেসমেকারও বসানো হয়েছিল তাঁর। কিডনিও আর কাজ করছে না। অভিনেত্রীর শারীরিক পরিস্থিতিও ভালো নয়, খুবই খারাপ।

ভাস্বর চট্টোপাধ্যায় লেখেন, “সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যান্সার ছাড়াও নানান ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনির এবং হার্টের সমস্যার জন্য অনেক দিন আইসিইউ ভর্তি আছেন। দমদম স্টেশন সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল লয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মতো করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই। নীচে বাসন্তী দির একাউন্ট নাম্বার দিয়ে দেওয়া হলো, পাশে দাঁড়ান। শেয়ার করুন”।

বাসন্তী দেবীকে তাঁর জমানো পুঁজি খরচ করতে হচ্ছে এই সময়। ভাঙতে হয়েছে ফিক্সড ডিপোজিট। ধার করতে হয়েছে লোকের কাছে।বাসন্তী চট্টোপাধ্যায়ের চালক মলয় চাকি এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সরস্বতী পুজোর আগে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে যে ২ লাখ টাকা বিল হয়েছিল সেটা মলয় বাবুই ধার করে মেটান। পরে অভিনেত্রী সেই টাকা তাঁকে ফেরত দেন।

শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুকে জল জমেছিল। ডায়লাসিসও চলে তাঁর। উত্তম কুমারের সঙ্গেও কাজ করেছেন তিনি। প্রসেনজিৎ-ঋতুপর্ণার একাধিক ছবিতে দেখা গিয়েছে তাঁকে। ‘মঞ্জরী অপেরা’, ‘ঠগিনী’, ‘আলো’র মতো ছবিতে অভিনয় করেছেন। ‘বরণ’, ‘দুর্গা দুর্গেশ্বরী’, ‘ভূতু’, গোয়েন্দা গিন্নি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে ‘গীতা এলএলবি’ ধারাবাহিকে দেখা যাচ্ছিল তাঁকে।

Back to top button