বিনোদন

বোঝার চেষ্টা করব! অবশেষে অঙ্কিতার কাছে ক্ষমা চাইলেন ভিকি

প্রশ্নের মুখে অঙ্কিতা ভিকির সম্পর্ক। বিগ বসে এসেই মূলত অবনতি হয়েছে তাঁদের রসায়নের। ভুল বোঝাবুঝি, কটূকথা, একে অপরকে অপমান, কিছুই বাদ দেননি দম্পতি। সুশান্তকে নিয়েও মুখ খুলেছেন ভিকি। কিন্তু এবার খেলার শেষ পর্যায়ে এসে স্ত্রীর কাছে সর্ব সমক্ষে ক্ষমা চাইলেন তিনি।

বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনর সঙ্গে খালি অশান্তি লাগছে তাঁর। বিবাহ বিচ্ছেদের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী। আবার দেখা গেছে ভিকি হাত তুলছেন অঙ্কিতার গায়ে। কিন্তু ভিকি জৈনের মা জানিয়েছেন অঙ্কিতাকে নাকি তাঁদের পছন্দই ছিল না।

ভিকি বলেন, “তোমার আর সুশান্তের সম্পর্ক গোটা দেশের চর্চার বিষয়। কিন্তু, তার জন্য আমাকে কম যন্ত্রণা পোহাতে হয়নি। মুখে বুজে সব সহ্য করেছি। তোমার জন্য টিভির পর্দায় আমাকে খারাপ স্বামী হিসাবে দেখানো হচ্ছে। তবে আমি তোমার জন্য কী করেছি, আশা করি তুমি জানো”। যদিও এই বিষয়টিকে স্বীকার করেছেন অঙ্কিতা নিজেও।

কিন্তু এইসবকে দূরে সরিয়ে এবার শেষ মুহূর্তে অনস্ক্রিন স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন ভিকি। বললেন, “আমি পরিস্থিতি অন্য ভাবে সামাল দিতে পারতাম। কিন্তু বুঝতে পারিনি এতটা বাড়াবাড়ি হয়ে যাবে। আর কখনও যাতে অঙ্কিতার কোনও অভিযোগ না থাকে, সেই চেষ্টা করব”।

Back to top button