Uncategorized

অঙ্কিতাকে মারতে গেলেন ভিকি! বিগ বসের কাণ্ড দেখে কী বললেন অভিনেত্রীর মা?

যত কাণ্ড বিগ বস হাউসে। আর এই সব কাণ্ডই অঙ্কিতা লোখাণ্ডেকে ঘিরে। বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনর সঙ্গে খালি অশান্তি লাগছে তাঁর। বিবাহ বিচ্ছেদের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী। আবার দেখা গেছে ভিকি হাত তুলছেন অঙ্কিতার গায়ে। এবার এই নিয়ে মুখ খুললেন অঙ্কিতার মা।

বিগ বসের নির্দেশে আপাতত আলাদা থাকছেন ভিকি এবং অঙ্কিতা। আর সেখান থেকেই হয়তো দূরত্ব বৃদ্ধির সূত্রপাত।এরই ফাঁকে ভিকির সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় বিগ বসের আরেক প্রতিযোগী আয়েশার সঙ্গে। সেই আয়েশাকেই বিবাহিত পুরুষের দুঃখ, কষ্ট নিয়ে নানা কথা শোনাচ্ছিলেন ভিকি।

আবার দেখা গিয়েছিল ভিকি বেশির ভাগ সময় কাটাচ্ছেন আইনজীবী সানা রইসের সঙ্গে। সানার সঙ্গে হাত ধরে বসে থাকতেও দেখা গিয়েছে তাকে। আর এই দেখে ইতিমধ্যেই মেজাজ হারিয়েছেন অভিনেত্রী।

এবার এই নিয়ে জানতে চাওয়া হলে অঙ্কিতার মা বন্দনা লোখন্ডে বলেন, “এটা একেবারেই ভুল কথা। আমি আমার মেয়ে-জামাইয়ের সঙ্গে থেকেছি। আমি ওদের খুব ভাল করে চিনি। ভিকি এমন ছেলেই নয়। আর ভিকি এমন কাজ করতেই পারে না। অঙ্কিতা ও ভিকি দু’জনেই একে অপরকে খুব ভালবাসে”।

এদিকে, কিছুদিন আগেই অঙ্কিতাকে তার স্বামীর নামে নিন্দে করতে শোনা গিয়েছে। আবার তার স্বামীকে লাথি মারতেও দেখা গিয়েছে।সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিচ্ছেদের পর ফের ভিকি জৈনর সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা লোখাণ্ডে। সেই সম্পর্ক এগিয়েছে বিয়ে পর্যন্ত। দুজনের মধ্যে বনিবনা আছে ভালোই। সম্পর্ক ভালই এগোচ্ছিল। কিন্তু সম্প্রতি বিগবস হাউসে এসে অশান্তির শুরু হয়েছে এই দম্পতির মধ্যে। এরপরেই প্রশ্ন উঠছে তাহলে কি সম্পর্ক তলানিতে?

Back to top button