বিনোদন

অঙ্কিতাকে পছন্দই ছিল না! বিগ বস হাউস থেকেই বিস্ফোরক ভিকির মা

যত কাণ্ড বিগ বস হাউসে। আর এই সব কাণ্ডই অঙ্কিতা লোখাণ্ডেকে ঘিরে। বিগ বস হাউসে স্বামী ভিকি জৈনর সঙ্গে খালি অশান্তি লাগছে তাঁর। বিবাহ বিচ্ছেদের হুঁশিয়ারি দিয়েছেন অভিনেত্রী। আবার দেখা গেছে ভিকি হাত তুলছেন অঙ্কিতার গায়ে। কিন্তু ভিকি জৈনের মা জানালেন অঙ্কিতাকে নাকি তাঁদের পছন্দই ছিল না। আর এই ভিডিওই ভাইরাল হয়েছে মুহূর্তে।

জানা গিয়েছে, ভিকি ও অঙ্কিতার ঝামেলার মাঝে ছেলের পাশে দাঁড়াতেই নাকি বিগ বস হাউসে এন্ট্রি নিচ্ছেন ভিকির মা। কিন্তু এতে অশান্তি কমার বদলে বেড়ে যাবে বলেই মনে করছেন অনেকে। কারণ এর আগে ভিডিয়ো কলে ভিকি ও অঙ্কিতার সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রীর শাশুড়ি। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকেই দোষারোপ করেন ভিকির মা।

এরমধ্যেই এক ভিডিওতে দেখা গিয়েছে ভিকির মা বলছেন, অঙ্কিতার সঙ্গে ভিকির বিয়ের বিপক্ষে ছিল তাঁর পরিবার। মুনাব্বরের সঙ্গে অঙ্কিতার বন্ধুত্ব তাঁর পছন্দ নয় বলেও জানান তিনি। যদিও অন্য মেয়েদের সঙ্গে ভিকির মাখোমাখো সম্পর্ক নিয়ে কিছু বলতে চাননি তিনি, শুধু জানান যে তাঁর ছেলে এসব করতে পারে না৷

এই ভিডিও সামনে আসতেই সমালোচনা শুরু হয়েছে। অঙ্কিতার পাশেই দাঁড়িয়েছেন বলিউডের অন্যান্য তারকারা।ঐশ্বরিয়া শর্মাও অঙ্কিতাকে সমর্থন করে একটি পোস্ট লিখেছেন। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত একটি পোস্ট লিখেছেন। রশ্মি দেশাই একটি পোস্ট লিখেছেন এবং অঙ্কিতাকে সমর্থন করেছেন।

Back to top button