বিনোদন

বিগ বস থেকে বাড়ি ফিরতেই একের পর এক চমক! ভিকি একী করল অঙ্কিতার জন্য?

সবার ধারণা ছিল এবারের বিগ বসের ঘর থেকে সেরার শিরোপা নিয়ে বেরোবেন অঙ্কিতা। কিন্তু সেই আশায় জল। বিজয়ী তো হতে পারলেনইনা উপরন্তু প্রথম তিনেও জায়গা হল না তাঁর। নিরাশ হয়ে ফিরলেন। তবে বাড়ি ফিরতেই তাঁকে সারপ্রাইজ দিয়ে ভরিয়ে দিলেন স্বামী ভিকি জৈন।এমনকি তাঁকে নিয়ে এক আদুরে পোস্টও করেছেন তিনি।

স্বামী ভিকি জৈনের সঙ্গে ঝগড়া। কথায় কথায় প্রয়াত প্রাক্তন সুশান্ত সিং রাজপুতের প্রসঙ্গ টেনে নিয়ে এসে সমবেদনা পাওয়ার আকুল চেষ্টা, কোনও কিছুই জেতাতে পারল না অঙ্কিতা লোখান্ডেকে। এদিকে যাকে প্রিয় বন্ধু বলে দাবি করতেন সেই মুনওয়ারের জয়েও বিশেষ খুশি হননি অভিনেত্রী।

তবে বাড়ি ফিরতেই শুরু উদযাপন। বাড়ি ফিরেই স্বামী ভিকিকে পাশে নিয়ে রেড ভেলভেট কেক কাটলেন অঙ্কিতা। পরিবারের অন্য সদস্যদের থেকে পেলেন উষ্ণ অভ্যর্থনা। ‘বিগ বস্‌’-এর তিন মাসের সফর শেষ করে বাড়ি ফিরে এমন চমক অপেক্ষা করছিল তাঁর জন্য, সেটা বোধহয় ভাবতেই পারেননি অঙ্কিতা।

গত তিন মাস ভিকি-অঙ্কিতার দাম্পত্য যেন ‘বিগ বস’-এর ঘরে ‘সার্কাসে’ পরিণত হয়েছিল! যার জেরে অনবরত সংবাদের শিরোনামে থেকেছেন অভিনেত্রী। বিগ বস হাউসে থাকাকালীন সময়ে দুজনের কিছু ছবি পোস্ট করে ভিকি লিখেছেন, “অঙ্কিতা তুমি লোখান্ডে এবং জৈনদের গর্বিত করলে আজ। সে তুমি এই খেলাটা যেভাবে খেললে সেটার জন্যই হোক বা তুমি যে কখনও হার মানোনি সেটার জন্য, প্রতিটা জিনিসেই তুমি তোমার মতো সেরা ছিল। আর আমি বিশ্বাস করি তোমার সমস্ত ভক্ত, বন্ধু সহ সবাই আজ তোমাকে নিয়ে গর্বিত”।

এদিকে হেরে যাওয়ার পর দর্শকদের কথায়, “স্বামী ভিকি আর নিজের সম্মানহানি করে, রিয়ালিটি শোয়ে দাম্পত্য কলহ করে কী লাভ হল, বিতর্কের শিরোনামে উঠলেও জিততে তো পারলেন না”। অপরদিকে, অঙ্কিতার শাশুড়ি বলেন, “পরিবারের মানসম্মান ডোবালে তুমি”।

Back to top button