বিনোদন

জন্মেই নয়া রেকর্ড গড়ল কোহলি-পুত্র! শুভেচ্ছায় ভরালো পাকিস্তানি ক্রিকেটাররাও

দ্বিতীয় সন্তানের জন্মের ৫ দিন পর সুখবর দিয়েছেন বিরাট অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন পুত্র সন্তানের জন্মের আনন্দের কথা। এদিকে জন্মেই নাকি রেকর্ড গড়ে ফেলেছে বিরাট অনুষ্কার পুত্র। এমনটাই দাবি নেটিজেনদের একাংশের।

   

এই তারকা জুটি ছেলের নাম রেখেছেন অকায়। আর সেই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় হুহু করে তৈরি হয়েছে ভুয়ো অ্যাকাউন্ট। অকায় কোহলির নামে প্রচুর অ্যাকাউন্টের হদিশ মিলেছে।

অন্যদিকে, নেটদুনিয়ার দাবি, দ্রুততম ৫ মিলিয়ন লাইক পেয়েছে অকায়ের জন্মের খবর। এশিয়ার মধ্যে এই নজির গড়েছে বিরাটের পোস্ট। তবে নজির গড়ার পরেও বিরাটের পোস্টে বহু লাইকের ভিড়। আপাতত ৮.৪ মিলিয়ন লাইক পড়েছে বিরাটের পোস্টে। অনুষ্কা শর্মার পোস্টে লাইকের সংখ্যা ৩.৮ মিলিয়ন।

গতকাল পোস্ট করে অভিনেত্রী জানান তাঁদের দ্বিতীয় সন্তান ভূমিষ্ট হয়েছে। অনুষ্কা লেখেন, “ভীষণ আনন্দ এবং খুশির সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ১৫ ফেব্রুয়ারি আমাদের ছেলে হয়েছে। মন ভরা খুশি নিয়ে জানাচ্ছি ভামিকার ভাই হয়েছে, নাম অকায়”। তিনি যোগ করেন, “আপনাদের সবার আশীর্বাদ প্রার্থনা করছি আমাদের জীবনের এই দুর্দান্ত সময়ের জন্য। একই সঙ্গে চাইব আপনারা যেন আমাদের এই ব্যক্তিগত সময়টা সঠিক ভাবে উপভোগ করতে দেন। প্রাইভেসি বজায় রাখতে দেন। ভালোবাসা এবং কৃতজ্ঞতা স্বীকারে বিরাট এবং অনুষ্কা”।

জানা গিয়েছিল, স্ত্রীকে সঙ্গে নিয়ে লন্ডনে গিয়েছিলেন বিরাট কোহলি। শারীরিক সমস্যা হয়েছিল অনুষ্কার। সে জন্যই তাঁদের চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে হয়েছিল। তবে শেষমেষ যাবতীয় জল্পনায় জল ঢাললেন অনুষ্কা শর্মা। দ্বিতীয় সন্তানের জননী হলেন তিনি।

Back to top button