সিরিয়াল

এক ধাক্কায় নীচে নামল কার কাছে কই মনের কথা! এই সপ্তাহে টিআরপির দৌঁড়ে প্রথম হল কে?

বেশ কয়েক সপ্তাহ ধরে আর প্রথম স্থানে জায়গা করতে পারছেনা অনুরাগের ছোঁয়া। বরং ধীরে ধীরে টিআরপি তালিকায় ক্রমেই নিচের দিকে নামছে এই ধারাবাহিক। এদিক কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর দিচ্ছে জগদ্ধাত্রী, ফুলকি। আবার কখনও কার কাছে কই মনের কথা ধারাবাহিক এক নম্বরে উঠে এসেছে। এই সপ্তাহেও চিত্র খুব একটা বদলালো না।

জগদ্ধাত্রী আর নিম ফুলের মধু কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর দিচ্ছে। এই সপ্তাহে ফুলকিকে পেছনে ফেলে জগদ্ধাত্রী উঠে এল প্রথম স্থানে। বাজিমাত করে তারা পেয়েছে, ৮.৫। এই সপ্তাহে দেখা গেল দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে ফুলকি (৮.৩)। তৃতীয় স্থানে রয়েছে গীতা এল এল বি (৮.১)। চতুর্থ হয়েছে নিম ফুলের মধু (৭.৮)। পঞ্চমে ঠাঁই হল অনুরাগের ছোঁয়া, পেয়েছে ৭.৩।

অন্যদিকে, ষষ্ঠস্থানে ৭.২ পেয়েছে রয়েছে কথা। সপ্তমে স্থান করে নিয়েছে কোন গোপনে মন ভেসেছে, সন্ধ্যাতারা। এরা পেল ৬.৯। অষ্টম স্থানে আছে ,জল থৈ থৈ ভালোবাসা (৬.৭)। নবম স্থানে তোমাদের রানী , (৬.৬)। আর দশম স্থানে রয়েছে লাভ বিয়ে আজকাল ও কার কাছে কই মনের কথা (৬.৫)।

নানান রকম নতুন নতুন মোড় এনে সিরিয়াল গুলিতে এখন টুইস্ট দেওয়ার পাল্লা চলছে। কে কত ভালো চমক দিতে পারে তাই নিয়ে চলছে জোড় লড়াই। ইতিমধ্যে ফুলকি এবং জগদ্ধাত্রী মধ্যে কাঁধে কাঁধ মিলিয়ে টক্কর চলছে। তবে এই সব কিছুর মাঝে এই সপ্তাহেও নিজেদের জায়গা ধরে রাখতে পারল না অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় প্রথম তিন থেকেও ছিটকে গেল অনুরাগের ছোঁয়া। এদিকে নিচের দিকে নেমে এসেছে কার কাছে কই মনের কথা ধারাবাহিকও।

Back to top button