বিয়ের আগেই বিশেষ যত্ন! শাশুড়ির সঙ্গে হবু স্ত্রীকেও বিশেষ বার্তা রুবেলের

Avatar

Published on:

বিয়ের আগেই বিশেষ যত্ন! শাশুড়ির সঙ্গে হবু স্ত্রীকেও বিশেষ বার্তা রুবেলের

রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলি জগতের জনপ্রিয় এক জুটি। তাদের প্রেম সর্বজন বিদিত। কবে তারা ছাদনাতলায় যাচ্ছেন সেই নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিনেতা রুবেল স্বয়ং। এবার শাশুড়ির যত্নে মুগ্ধ হলেন অভিনেতা। বিয়ের আগেই পাত পেড়ে খেলেন জামাইষষ্ঠী। আর এতদিন পর ছবি দিয়ে লিখলেন আদুরে ক্যাপশন।

পঞ্চব্যঞ্জন সাজিয়ে থালার ছবি পোস্ট করেছেন রুবেল। সেখানে রয়েছে নানান লোভনীয় পদ। ভাত, মাছভাজা, পটলভাজা, বেগুনভাজা, উচ্ছে-কুমড়ো, মাংস, পমফ্রেট মাছ, রুইমাছ সহ অসংখ্য পদ, সঙ্গে চাটনি, মিষ্টি, দই, ফল সহ মোট ১৩ রকমের খাবারের ছবি পোস্ট করেছেন রুবেল।

   
 ⁠

ক্যাপশনে লিখেছেন, বিয়ের আগে জামাই ষষ্ঠী খাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ জানিয়ে তাঁর সংযোজন, ধন্যবাদ শাশুমা তুলতুল ভট্টাচার্য। সঙ্গে শ্বেতাকেও ভালোবাসা জানিয়েছেন রুবেল।

  
 ⁠

আপাতত নিম ফুলের মধু ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে রুবেলকে। পর্দায় যতই পর্ণার সঙ্গে রসায়ন মজবুত করুক রুবেল বাস্তবে যে শ্বেতাকে ছাড়া তিনি অসম্পূর্ণ সেই কথা বারবার বলেছেন তিনি।

প্রথমদিকে তারা সম্পর্কে এলেও এই সম্পর্ক কতটা স্থায়ী হবে তা নিয়ে ধন্ধে ছিলেন দুজনেই। ঠিক তখনই এই দুজনের দুই পরিবার তাদেরকে মেলানোর উদ্যোগ নেয়। তারাই মোটামুটি সমস্তটা ঠিক করে দেয়। এরপর থেকে চুটিয়ে প্রেম করছেন শ্বেতা এবং রুবেল।