বিয়ের পর প্রথম পুজো! জীবনের দ্বিতীয় ইনিংসে কী পরিকল্পনা আশীষ -রূপালির?

Avatar

Published on:

বিয়ের পর প্রথম পুজো! জীবনের দ্বিতীয় ইনিংসে কী পরিকল্পনা আশীষ -রূপালির?

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার জন্য সমালোচিত হতে হয়েছে প্রচুর। যদিও সেই সমস্ত কথায় পাত্তা না দিয়েই মন দ্বিতীয় ইনিংস উপভোগ করছেন আশীষ বিদ্যার্থী। এবার বিয়ের পর প্রথম দুর্গা পুজো তাঁদের। কীভাবে কাটাবেন এইবারের পুজো এই দম্পতি?

প্রবীণ অভিনেতা এক প্রথম সারির সংবাদমাধ্যমকে জানান, “পঞ্চমী থেকে উদযাপনে মেতেছি। মুম্বইয়ে রূপালির প্রথম পুজো। অনেক দিন পরে ধুনুচি নাচ নেচে দিল খুশ। আমরা পশ্চিম মালাডের ‘ভূমি পার্ক দুর্গোৎসব’ উদ্বোধন করেছি। আমি খুশি এই পুজোর হাত ধরে ছেলেবেলা ফিরে পাওয়ায়।”

   
 ⁠

অভিনেতা আরও বলেন, “এক চালার দুর্গা প্রতিমা দেখে ও খুব খুশি। আমাদের ‘স্ট্যান্ডআপ কমেডি’ রয়েছে। সপ্তমী থেকে দেশভ্রমণ শুরু। দেরাদুন থেকে শুরু। পঞ্জাব হয়ে সর্বত্র ঘুরব। রূপালি খুব আনন্দে রয়েছে।”

  
 ⁠

ছোটবেলার স্মৃতি ঘেঁটে তিনি বলেন, “কলেজ সেরেই পুজো মণ্ডপে ছুটতাম। খুব ঢাক বাজাতাম। পর্দা টাঙিয়ে সিনেমা দেখানো হত। আর অঞ্জলি, দেবীর ভোগ। জানেন, আমিও রান্নায় হাত লাগাতাম। যে দিন ভোগ রান্না সে দিন সকালে হাতা-খুন্তি নিয়ে পৌঁছে যেতাম নির্দিষ্ট স্থানে। সবার নজরেই বেলা কেটে গেল”।

প্রসঙ্গত,৫৭ বছর বয়সে এসে ফের একবার বিয়ের পিঁড়িতে বসেছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। প্রেম ভালোবাসার ক্ষেত্রে বয়স যে কোন রকম বাধা হয়ে দাঁড়াতে পারে না তা আরো একবার প্রমাণ করেছেন অভিনেতা। বিয়ে করে তিনি জানান, “এই বয়সে এসে রূপালীকে বিয়ে করতে পেরে ভীষণ আনন্দিত আমি। দারুণ একটা ফিলিং কাজ করছে মনের মধ্যে”।