অস্কার মঞ্চের চড় কাণ্ডে বিশেষ মন্তব্য কঙ্গনার! ভাইরাল ভিডিও

Avatar

Published on:

শাহরুখ-সালমানের ছবির প্রস্তাব নাকচ! বলিউডের নায়কদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কঙ্গনার

কঙ্গনার চড় কান্ডের মধ্যে ভাইরাল আরও এক চড় কান্ডের ভিডিও। সেখানেও জড়িত কঙ্গনা রানাউত। না তবে সরাসরি জড়িত নয়। ওই ঘটনা নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন তিনি। এত বছর পর সেই ভিডিও ফের ভাইরাল হয়েছে।

একবার অস্কার মঞ্চে দেখা গিয়েছিল ক্রিস রক সঞ্চালনা করতে গিয়ে অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে ঠাট্টা করেছিলেন। অভিনেত্রীর মুন্ডিত মস্তক নিয়ে মশকরা করেন তিনি। দর্শক আসনে বসে থাকা অভিনেত্রীর স্বামী উইলিয়াম স্মিথ বিষয়টিকে মোটেই ভালোভাবে নেননি। এরপরেই তিনি মঞ্চে উঠে সঞ্চালককে সপাটে চড় কষান। এই ঘটনায় হতচকিত হয়ে যান সকলে।

   
 ⁠

অস্কারের মঞ্চে এই চড় নিয়ে বেশ আলোচনা হয় চারিদিকে। সেই আলোচনা থেকে নিজেকে বিরত রাখেননি কঙ্গনা ও। সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন, “যদি কোনও মূর্খ আমার মা বা বোনের অসুস্থতাকে একদল বোকাকে হাসানোর জন্য ব্যবহার করে তাহলে আমি উইল স্মিথের মতো আমিও তাকে থাপ্পড় মারব… সাহসী পদক্ষেপ… আশা করছি উনি কখনও আমার ‘লকআপ’-এ আসবেন”। প্রসঙ্গত কঙ্গনা তখন লকআপ নামে একটি শো এর সঞ্চালনা করছিলেন।

  
 ⁠

উল্লেখ্য, বিজেপির প্রতীকে জিতে সাংসদ হিসেবে নির্বাচিত হওয়ার পরেই বিমানবন্দরে সিআইএসএফ জওয়ানের হাতে চড় খান কঙ্গনা। ওই অভিযুক্ত জওয়ানের অভিযোগ, ২০২০ সালে সংঘটিত যে কৃষক আন্দোলনে থাকা মহিলাদের নিয়ে বিরূপ মন্তব্য অভিনেত্রী করেছিলেন সেখানে তাঁর মা-ও ছিলেন।