গসিপ

এই অভিনেত্রীর জন্য ভাঙতে বসেছিল শাহরুখের সংসার! মন্নত ছেড়ে বাপের বাড়ি গিয়ে উঠেছিলেন গৌরী

বলিউডে যে সমস্ত রিয়েল জুটি এখনও এক সঙ্গে সংসার করছে তাঁদের মধ্যে অন্যতম শাহরুখ গৌরী খানের জুটি। এই দম্পতি নিদর্শন তৈরি করেছেন। কিন্তু তাঁদের সুখী দাম্পত্যের পেছনেও রয়েছে গোপন রহস্য। দুজনেই বেশ কিছু শর্ত মেনে চলেন। আর সেই কারণেই। এখনও টিকে রয়েছে এই সংসার। তবে শোনা হয়েছিল এই সংসারেও নাকি ভাঙন ধরেছিল। শাহরুখকে ছেড়ে বাপের বাড়ি চলে গিয়েছিলেন গৌরী।

   

শাহরুখ খান ও গৌরী খানের সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা থাকলেও শাহরুখ খান কিংবা গৌরী কেউই একে অন্যের হাত ছাড়েনি। বরং দিনে দিনে আরও মজবুত হয়েছে সম্পর্ক।প্রেম থেকে শুরু করে বিয়ে, সবটাই যেন রূপলি পর্দার মতো।

তবে শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠতার কারণে রেগে শাহরুখের মন্নত ছেড়ে দিল্লিতে মায়ের বাড়ি চলে গিয়েছিলেন গৌরী। শাহরুখের সংসার ত্যাগ করেছিলেন তিনি। এদিকে, গৌরীর অত্যন্ত ঘনিষ্ঠ বান্ধবী। সেই বান্ধবীর স্বামী শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার কারণে গৌরীর সঙ্গে ধীরে-ধীরে দূরত্ব বাড়ছিল প্রিয়াঙ্কার।

স্ত্রীকে নিজের জীবনে ফের ফিরিয়ে আনার জন্য প্রিয়াঙ্কার সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন শাহরুখ। শেষ পর্যন্ত প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনও সম্পর্কই রাখেননি কিং খান। ন্যূনতম বন্ধুত্ব ওটুকুও নয়। বউকে দিল্লিতে ফিরিয়ে আনতে গিয়েছিলেন শাহরুখ। সব জানতে পেরে ফিরে আসেন গৌরীও।

শাহরুখ খান সব সময় গৌরীকে আগলে রাখেন। শাহরুখ ভীষন পজেসিভও। গৌরী খান কোনও পুরুষের কাছাকাছি আসতে পারেন না। মজা করে একবার শাহরুখ নিজেই বলেছিলেন, বয়সে ছোট হলেও গোরীর চারপাশে কোনও ছেলে আমি দেখতে পারি না।

Back to top button