বিনোদন

বিয়ের দিন বেমালুম ভুলেছে বর! নীলাঞ্জনকে নিয়ে একী ভিডিও বানালেন ইমন?

জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। মাঝে মাঝেই ভাইরাল হয় তাঁর বিভিন্ন পোস্ট। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় গায়িকা। এবার সেই সোশ্যাল মিডিয়াতেই এক ভিডিও শেয়ার করলেন তিনি। সেখানে নিজের বরকে মনে করাচ্ছেন নিজেদের বিবাহ বার্ষিকীর কথা।

আজ অর্থাৎ ৩১ জানুয়ারি ইমন এবং নীলাঞ্জনের রেজিস্ট্রি বিয়ের বর্ষপূর্তি। কিন্তু সেই কথা বেমালুম ভুলে গিয়েছিলেন গায়িকার বর। আর সেই কথা মনে করাতেই এক মজার ভিডিও করেছেন গায়িকা। সোজা চলে গিয়েছেন নীলাঞ্জনের স্টুডিওর ভেতর।

ভিডিওতে দেখা যাচ্ছে, ইমন বলেছেন, “আমি এখন আছি নীলাঞ্জনের স্টুডিয়োর বাথরুমে। আজ আমাদের রেজিস্ট্রির জন্মদিন। মানে আমাদের রেজিস্ট্রি ম্যারেজের অ্যানিভার্সারি। কিন্তু নীলাঞ্জন সেটা ভুলে গিয়েছি। চলুন দেখি ওকে জিজ্ঞেস করায় কী বলে?” নীলাঞ্জন মনে করে বলেন ‘আজকে আমাদের রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল। কিন্তু বিয়েতে তো ২ তারিখ। আমার মনে আছে দেখেছ?’ এরপর দুজনেই আদুরে চুম্বন এঁকে দেন একে অপরকে।

ভিডিও পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “যাক , অনেক কষ্টে নুনের বিজ্ঞাপন ছেড়ে, অনেক মাথা ঘামিয়ে ওনার মনে পড়েছে যে আজকে আমাদের তৃতীয় ম্যারেজ রেজিস্ট্রি অ্যানিভার্সারি। সব কিছুর জন্য পাশে থাকার জন্য ধন্যবাদ বি। অনেক ভালবাসি তোমায়। সবাই আমাদের আশীর্বাদ করবেন। সুস্থ থাকো, আনন্দে থাকো, আমার হয়ে থাকো, জয় জগন্নাথ”।

Back to top button