অফবিট

প্রবল জলোচ্ছ্বাস থেকে প্রাণের ঝুঁকি নিয়ে সারমেয়কে বাঁচালো দুই খুদে! কুর্নিশ জানালো নেট দুনিয়া

কত কিছুই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এমন বেশ কিছু ভিডিও থাকে যা আমাদের মন ছুঁয়ে যায়। তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নর্দমা থেকে এক কুকুর ছানাকে উদ্ধার করতে নিজের জীবনের ঝুঁকি নিল দুই খুদে।তাদের এই মানবিকতা দেখে ধন্যি ধন্যি করেছে গোটা নেট দুনিয়া।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে, নর্দমার প্রবল জলোচ্ছ্বাসে পড়ে গিয়েছে একটি কুকুরছানা। কোনও রকমে ভয়ে সিটিয়ে রয়েছে সে। সেই কুকুর ছানাকে নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করছে দুই খুদে। ওই দুই খুদের এই উদ্যোগকে কুর্নিশ জানিয়েছে গোটা নেট দুনিয়া।

এই ভিডিওটি @arya_vamshi17 নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি কুকুরছানা একটি নর্দমার জল প্রবল স্রোতে বয়ে যাচ্ছে। সেখানেই আটকে পড়েছে একটি পথকুকুর। কোনও মতে নর্দমার ধারের দেওয়ালের ধার ঘেঁষে দাঁড়িয়ে রয়েছে সারমেয়টি। ওই ভিডিওটি ‘সুপার হিরো’ ক্যাপশন সহ আপলোড করা হয়েছে।

এই ভিডিওটি খুব দ্রুত হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে ঐ দুই খুদেকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের বাস্তব জীবনের নায়ক বলে অভিহিত করেছেন অনেকে।

Back to top button