গসিপ

প্রাক্তন-বর্তমান স্বামী নয়, নুসরতের বুকে এ কার নাম লেখা? ছবি দেখেই আলোচনা তুঙ্গে

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় নুসরত জাহান। প্রায়ই নানান ধরনের রিলস বানিয়ে পোস্ট করেন অভিনেত্রী। প্রশংসার পাশাপাশি কটাক্ষও জোটে। এবার তাঁর ছবি ঘিরে ফের আলোচনা। অভিনেত্রীর বুকে রয়েছে এক ট্যাটু। কিন্তু সেখানে প্রাক্তন স্বামী, বর্তমান স্বামী বা ছেলে কারোর নামই লেখা নেই বরং লেখা অন্য এক বিষয়।

নুসরতের বুকে খোদাই করে লেখা ভিক্টরি। যাঁর বাংলা তর্জমা করলে দাঁড়ায়, বিজয়। টলিউডের ফিসফাস বলে ওই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে আছে কোনও এক অজানা রহস্য। যা শুনলে অবাক হতে হয়।

সূত্রের খবর, এই ভিক্টরি আসলে ভিক্টর। ছোটবেলার বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একদা জ্বলজ্বল করত তাঁর বুকে। এও রটেছিল ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন নায়িকা। যদিও নুসরত কোনওদিনই এই কথা স্বীকার করেননি।

প্রসঙ্গত, ২০২০ সালের অগস্টেই শুরু হয়েছিল যশ এবং নুসরতের প্রেমকাহিনী। তার কিছু মাস পরেই অন্তঃসত্ত্বা হন নুসরত। ২০২১ সালের অগস্ট মাসে মা হন তিনি। প্রথম দিকে ছেলের পিতৃ পরিচয় সামনে না আনলেও নিজেদের সম্পর্ককে মান্যতা দিয়েছিলেন। পরে অবশ্য জানান তাঁর সন্তানের বাবা যশ।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় এই জুটি। তাদের প্রেমময় পোস্ট এবং ছবি সব সময় ভাইরাল হয়। তবে তাদের সম্পর্ক নিয়ে বেশ কৌতুহলী দর্শকমহল।ইতিমধ্যেই তাঁরা নিজেদের প্রযোজনা সংস্থা খুলেছেন।

Back to top button